May 17, 2024

Digital Indian Golden India

New Entertainment of India


Warning: sprintf(): Too few arguments in /home/digitalindian/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 253

বাবার বিয়েতে কি মানষিক অবস্তা হয়েছল কন্য সারা আলী খানের

1 min read
Spread the love

বাবা অর্থাৎ সইফ আলি খানের বিয়েতে কি মানষিক অবস্তার মধ্যে ছিলেন মা অমৃতা জানালেন সইফ-অমৃতা কন্যা সারা আলী খান। ২০১২ সালের সবথেকে আলোচিত বিষয়ে সইফ-করিনার বিবাহ। অর্থাৎ এই বছর ই বিবাহ বন্ধনে আদ্ধ হন তারা। কিন্তুু সেই সময় সইফের প্রথম স্ত্রীর মানুষিক অবস্তা সম্বন্ধে মুখ খুললেন সইফের প্রথম পক্ষের কন্যা সারা। সম্প্রতি একটি ম্যাগাজিনের কভার শুটে এসে তিনি বলেন, “যখন আমি প্রথম জানতে পারি যে আমার বাবা করিনাকে বিয়ে করছেন আমি মাকে গিয়ে জিজ্ঞাসা করি আমি বিয়ের অনুষ্ঠানে কী পরব? কী ঝুমকা পরব?” সারা এখানেই থেমে থাকেন নি তিনি আরোও বলেন “মা তখনই ফ্যাশন ডিজাইনার আবু এবং সন্দীপকে ফোন করে বলেন, ‘সইফ বিয়ে করছে। তোমরা সারার জন্য লেহেঙ্গা বানাও। আমি চাই সারার লেহেঙ্গা যাতে সব থেকে সুন্দর হয়।” সারা প্রথম থেকেই করিনার সঙ্গে খুবই স্বচ্ছন্দে মিশতেন এবং অমৃতাও স্বামীর দ্বিতীয় বিয়েকে খুব স্বাভাবিক ভাবেই নিয়েছিলেন।

১৯৯১ সালে বিয়ে হয় অমৃতা-সইফের। ১৯৯৫-এ পৃথিবীর আলো দেখেদ সারা আলি খান। এর ঠিক ছয় বছর পর ২০০১ –এ জন্ম নেয় অমৃতা-সইফের দ্বিতীয় সন্তান ইব্রাহিম। সব কিছু বেশ ভালই চলছিল। কিন্তু ২০০৪ নাগাদ আজানা কোনো কারনে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এর পর ছেলে মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন অমৃতা। বড় করতে থাকেন নিজের হাতে। যদিও সইফের সঙ্গে সন্তানদের মেলামেশায় কোনওদিনই আপত্তি জানাননি তিনি। সেই জন্যই বোধহয় সারা-ইব্রাহিমের সঙ্গে সইফের সম্পর্ক খুবই ভাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *